সর্বশেষ

6/recent/ticker-posts

ADS

চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক

চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক
চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক


অনলাইন ডেস্ক: অবশেষে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে নিয়োগের জন্য ৩৪ হাজার ৭৩ জন শিক্ষককে চূড়ান্ত সুপারিশ করেছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। প্রাথমিক সুপারিশ দেওয়ার প্রায় সাত মাস পর চূড়ান্ত সুপারিশপত্র পেলেন শিক্ষকরা। তারা দেশের এমপিওভুক্ত বিভিন্ন বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে নিয়োগ পাবেন।


গতকাল শুক্রবার দুপুরে চূড়ান্ত সুপারিশের তালিকা ওয়েবসাইট প্রকাশ করেছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সদস্য এবিএম শওকত ইকবাল শাহীন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


বিজ্ঞপ্তিতে বলা হয়, শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনা অনুযায়ী পুলিশ ভেরিফিকেশন চলমান অবস্থায় ৩৪ হাজার ৭৩ জন শিক্ষককে নিয়োগের জন্য প্রাথমিক সুপারিশ করা হয়েছে। সংশ্লিষ্ট প্রার্থী ও শিক্ষা প্রতিষ্ঠানকে এসএমএস যোগে অবহিত করা হয়েছে। সংশ্লিষ্ট প্রার্থী ও শিক্ষাপ্রতিষ্ঠানকে নিজ নিজ আইডি ও পাসওয়ার্ড ব্যবহার করে সুপারিশপত্র ডাউনলোড করতে হবে। ডাউনলোডকৃত সুপারিশপত্র সংশ্লিষ্ট প্রতিষ্ঠানে সুপারিশপত্রে উল্লেখিত তারিখের মধ্যে যোগদান করার জন্য অনুরোধ করা হয়েছে। 


এতে আরও বলা হয়, বাকি প্রার্থীদের মধ্যে ৪ হাজার ১৯৮ জনকে ভি আর ফরম না পাঠানো, ৯ জনের প্রতিষ্ঠান সরকারিকরণ হওয়া, ৩ জনের নিয়োগ বিজ্ঞপ্তির ১০ নম্বর শর্ত ভঙ্গ করে মহিলা শিক্ষাপ্রতিষ্ঠানে শরীরচর্চা শিক্ষক পদে আবেদন করায় মোট ৪ হাজার ২১০ জন প্রার্থীকে সুপারিশ করা হয়নি। যেসব প্রার্থীকে সুপারিশ করা হয়নি তাদের তালিকা  এনটিআরসিএ ওয়েবসাইটে তৃতীয় গণবিজ্ঞপ্তি নামক সেবা বক্সে দেখা যাবে। 


এনটিআরসিএর দেওয়া বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সেসব প্রার্থী ভি আর ফরম প্রেরণ করেননি তাদেরকে আগামী ফেব্রুয়ারির ৭ তারিখের মধ্যে এনটিআরসিএ অফিসে সরাসরি অথবা রেজিষ্টার্ড ডাকযোগে জমা দেওয়ার অনুরোধ করা হয়েছে। অন্যথায় তাদের প্রাথমিক নির্বাচন বাতিল বলে গণ্য করা হবে। 

সুপারিশপত্র ডাউনলোড করতে এখানে ক্লিক করুন - ডাউনলোড 

আরও পড়ুন-

আগামী দুই সপ্তাহের জন্য দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ: স্বাস্থ্যমন্ত্রী

- শিক্ষার খবর ডট কম

Post a Comment

0 Comments