সর্বশেষ

6/recent/ticker-posts

ADS

৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণি-২০২২ ৬ষ্ঠ সপ্তাহের এসাইনমেন্ট প্রকাশ(Class 6 to10 assignment-2022 6th week pdf)

 

২০২২ সালের  ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণির শিক্ষার্থীদের  ৬ষ্ঠ সপ্তাহের এসাইনমেন্ট প্রকাশ

৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণি-২০২২ ৬ষ্ঠ সপ্তাহের এসাইনমেন্ট প্রকাশ(Class 6 to10 assignment-2022 6th week pdf)
৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণি-২০২২ ৬ষ্ঠ সপ্তাহের এসাইনমেন্ট প্রকাশ(Class 6 to10 assignment-2022 6th week pdf)


অনলাইন ডেস্ক :: প্রিয় শিক্ষার্থীরা তোমরা ইতোমধ্যে জেনেছো, গত ২২ ফেব্রুয়ারি থেকে আবার শিক্ষাপ্রতিষ্ঠান চালু হয়েছে। কিন্তু এখন পূর্বের মত স্বল্পপরিসরে পাঠদান পরিচালিত হচ্ছে। এমতবস্থায় ক্লাসের পাশাপাশি ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণি   শিক্ষার্থীদের জন্য এসাইনমেন্ট এর কার্যক্রম চালু থাকবে। এর ধারাবাহিকতায় আজ ৬ষ্ঠ সপ্তাহের এয়াইনমেন্ট প্রকাশ করেছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধদপ্তর। 

রবিবার (১৪ মার্চ) মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধদপ্তর এর পরিচালক প্রফেসর মোহাম্মদ বেলায়েত হোসাইন  স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে ৬ষ্ঠ সপ্তাহের এসাইনমেন্ট প্রকাশ করেছে।

২০২২ সালের  ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণির শিক্ষার্থীদের ৬ষ্ঠ সপ্তাহের এসাইনমেন্ট প্রকাশ

শিক্ষার্থীদের পড়াশুনার সাথে সম্পৃক্ত রাখতে ফের ২০২২ সালের  ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণি পরিক্ষার্থীদের জন্য ৬ষ্ঠ সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ করেছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধদপ্তর।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধদপ্তর অফিসিয়াল ওয়েবসাইটে ২০২২ সালের ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণি শিক্ষার্থীদের Class 6 to 10 2022 5th Week Assignment প্রকাশ করে কর্তৃপক্ষ। 

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধদপ্তর প্রকাশিত ২০২২ সালের  ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণি পরীক্ষার্থীদের জন্য ৬ষ্ঠ সপ্তাহের এসাইনমেন্ট এর বিষয় সমূহ শিক্ষার খবর ডট কম এর পাঠকদের জন্য পিডিএফ দেওয়া হল।

২০২২ সালের ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণির শিক্ষার্থীদের ৬ষ্ঠ সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রদান সংক্রান্ত বিজ্ঞপ্তি


শিক্ষা বোর্ড কর্তৃক প্রকাশিত বিজ্ঞপ্তিতে বলা হয়, চলমান কোভিড-১৯ অতিমারির কারণে শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনা মােতাবেক পুনর্বিন্যাসকৃত পাঠ্যসূচির ভিত্তিতে শিক্ষার্থীদের শিখন কার্যক্রমে পুরােপুরি সম্পৃক্তকরণ ও ধারাবাহিক মূল্যায়নের আওতায় আনয়নের জন্য ৬ষ্ঠ সপ্তাহের ৬ষ্ঠ থেকে ৮ম শ্রেণির শিক্ষার্থীদের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি,  ইসলাম ও নৈতিক শিক্ষা,  হিন্দুধর্ম ও নৈতিক শিক্ষা, বৌদ্ধধর্ম ও নৈতিক শিক্ষা, খ্রিষ্টান ধর্ম ও নৈতিক শিক্ষা, ৯ম থেকে ১০ম শ্রেণির শিক্ষার্থীদের জীববিজ্ঞান, ফিন্যান্স ও ব্যাংকিং, পৌরনীতি ও নাগরিকতা, বাংলাদেশ ও বিশ্বপরিচয় এবং বিজ্ঞান বিষয়ের  মূল্যায়ন রুব্রিক্সসহ প্রণয়ন করা হয়েছে ।

৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণির ৬ষ্ঠ সপ্তাহের এসাইনমেন্ট পিডিএফ ডাউনলোড করুন

আরও দেখুন-


সকল এসাইনমেন্ট এর উত্তর জানতে চোখ রাখুন শিক্ষার খবর ডট কম এ। 

- শিক্ষার খবর ডট কম 

Post a Comment

0 Comments