সর্বশেষ

6/recent/ticker-posts

ADS

এসএসসি-২০২২ পরীক্ষার্থীদের ১৫তম সপ্তাহের এসাইনমেন্ট প্রকাশ (SSC-2022 Assignment 15th Week Pdf)

 

২০২২ সালের এসএসসি পরীক্ষার্থীদের ১৫তম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ (SSC-2022 Assignment 15th Week Pdf)

এসএসসি-২০২২ পরীক্ষার্থীদের ১৫তম সপ্তাহের এসাইনমেন্ট প্রকাশ (SSC-2022 Assignment 15th Week Pdf)
এসএসসি-২০২২ পরীক্ষার্থীদের ১৫তম সপ্তাহের এসাইনমেন্ট প্রকাশ (SSC-2022 Assignment 15th Week Pdf)


অনলাইন ডেস্ক :: প্রিয় শিক্ষার্থীরা তোমরা ইতোমধ্যে জেনেছো, গত ২১ জানুয়ারি থেকে প্রাণঘাতী করোনাভাইরাস এর সংক্রমণ  আবারও বৃদ্ধি পাওয়ায় স্বাস্থ্য মন্ত্রণালয়ের সিদ্ধান্ত মোতাবেক দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানসমূহ বন্ধ ঘোষণা করা হয়েছিল।

গত ২২ ফেব্রুয়ারি থেকে আবার শিক্ষাপ্রতিষ্ঠান চালু হয়েছে। কিন্তু এখন পূর্বের মত স্বল্পপরিসরে পাঠদান পরিচালিত হচ্ছে। এমতবস্থায় ক্লাসের পাশাপাশি  এসএসসি শিক্ষার্থীদের জন্য এসাইনমেন্ট এর কার্যক্রম চালু থাকবে। এর ধারাবাহিকতায় আজ ১৫তম সপ্তাহের এয়াইনমেন্ট প্রকাশ করেছে শিক্ষাবোর্ড। 
আজ বুধবার (০৯ মার্চ) মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর এর পরিচালক প্রফেসর মোহাম্মদ বেলাল হোসাইন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে ১৫তম সপ্তাহের এসাইনমেন্ট প্রকাশ করেছে।

২০২২ এসএসসি ১৫তম সপ্তাহের অ্যাসাইনমেন্ট পিডিএফ

শিক্ষার্থীদের পড়াশুনার সাথে সম্পৃক্ত রাখতে ফের ২০২২ সালের এসএসসি পরিক্ষার্থীদের জন্য ১৫তম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ করেছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর (মাউশি)।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (মাউশি) অফিসিয়াল ওয়েবসাইটে ২০২২ সালের এসএসসি পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের SSC 2022 15th Week Assignment প্রকাশ করে কর্তৃপক্ষ। 

মাধ্যমিক শিক্ষাবোর্ড প্রকাশিত ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থীদের জন্য ১৫তম সপ্তাহের এসাইনমেন্ট এর বিষয় সমূহ শিক্ষার খবর ডট কম এর পাঠকদের জন্য পিডিএফ দেওয়া হল। 

এসএসসি-২০২২ পরিক্ষার্থীদের ১৫তম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রদান সংক্রান্ত বিজ্ঞপ্তি

শিক্ষা বোর্ড কর্তৃক প্রকাশিত বিজ্ঞপ্তিতে বলা হয়, চলমান কোভিড-১৯ অতিমারির কারণে শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনা মােতাবেক পুনর্বিন্যাসকৃত পাঠ্যসূচির ভিত্তিতে শিক্ষার্থীদের শিখন কার্যক্রমে পুরােপুরি সম্পৃক্তকরণ ও ধারাবাহিক মূল্যায়নের আওতায় আনয়নের জন্য ১৫তম সপ্তাহের উচ্চতর গণিত, অর্থনীতি, কৃষিশিক্ষা, গার্হস্থ্য বিজ্ঞান, চারু ও কারুকলা এবং ক্যারিয়ার শিক্ষা বিষয়ের অ্যাসাইনমেন্ট মূল্যায়ন রুব্রিক্সসহ প্রণয়ন করা হয়েছে ।


বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, এ বিষয়ে কোভিড-১৯ অতিমারির কারণে সরকার প্রদত্ত স্বাস্থ্যবিধি যথাযথ পালনপূর্বক প্রয়ােজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য নির্দেশক্রমে অনুরােধ করা হলাে।

২০২২ এসএসসি পরিক্ষার্থীদের ১৫তম সপ্তাহের  অ্যাসাইনমেন্ট  পিডিএফ ডাউনলোড করুন

এসএসসি ও এইচএসসি ২০২২ এর সকল এসাইনমেন্টের আপডেট জানতে চোখ রাখুন শিক্ষার খবর ডট কম ও আমাদের ফেসবুক পেজে।


Post a Comment

0 Comments